Search
Close this search box.

চট্টগ্রামে কাভার্ডভ্যান থেকে ১৮শ ৭৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ি আটক

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
3-18-10-16
জব্দ করা ফেনসিডিল ও কাভার্ডভ্যান।

চট্টগ্রামে ১৮শ ৭৫ বোতল ফেনসিডিলসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে র‌্যাব-৭। সোমবার রাতে নগরীর টাইগার পাস এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় দুই মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।
উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা বলে র‌্যাব জানায়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ জানান, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব জানতে পারে যশোর থেকে ফেন্সিডিল বহনকারী একটি কার্ভাডভ্যান চট্টগ্রমের আগ্রাবাদ ক্রস করে টাইগারপাস হয়ে নিউমার্কেট এর দিকে আসছে।

এ তথ্যের ভিক্তিতে উক্ত সোমবার রাতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল মহানগরীর কোতোয়লী থানাধীন টাইগারপাস এলাকার রেলওয়ে পাবলিক হাইস্কুলের বিপরীতে কুলিয়ার চর ফিলিং ষ্টেশন এর সামনে চেকপোস্ট বসিয়ে উক্ত কাভার্ডভ্যানটি থামিয়ে তল্লাশী চালায়। এসময় র‌্যাবের সদস্যদের দেখে গাড়ির দুইজন দৌড়ে পালানোর সময় আটক করা হয়। তারা হলো মোঃ মিজানুর রহমান (৩৪) ও অণ্ডু মন্ডল (২৪)

পরে র‌্যাব সদস্যরা কার্ভাডভ্যানে তল্লাশী চালিয়ে ১৮শ ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আন্তর্জাতিক

১৩ জুন ২০২৪

চলতি সপ্তাহের শেষের দিকে শুরু হতে যাচ্ছে মুসলিমদের সর্ববৃহৎ জমায়েত হজ। সৌদি কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে ১৫ লাখ বিদেশি তীর্থযাত্রী সারা

সারাদেশ

১২ জুন ২০২৪

কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের ফ্লাটটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে হত্যার ছবি পেয়েছে যমুনা নিউজ। একইসঙ্গে আনারের সঙ্গে কী

খেলাধুলা

১২ জুন ২০২৪

ব্যাটে-বলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে উইকেট ছুড়ে দিয়েছেন। বোলিংয়েও পাননি উইকেটের দেখা।