Search
Close this search box.

বাড়বকুণ্ডে দুই পিকআপের সংর্ঘষে চালক নিহত

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
04-1
ছবি: প্রতিকী।

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড শুকলালহাট এলাকায় দুই পিকআপের সংর্ঘষে এক চালক নিহত হয়েছেন। তার নাম মো. সুমন (২৫)। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে শুকলাল হাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্র্রতক্ষ্যদর্শীরা জানান নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ সামনে থাকা অপর পিকআপকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক সুমন মারা যায়। আহত হয় সহকারী হৃদয় (১৪)।

বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ছালেহ আহমদ পাঠান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি  জানান, নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ সামনে থাকা অপর পিকআপকে ধাক্কা দেয়। এতে পেছনে থাকা পিকআপের চালক নিহত ও সহকারী আহত হন। গুরুতর অবস্থায় তাদের সীতাকুণ্ড সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।  আহত হয়েছেন চালকের সহকারী  হৃদয়ের বাসা চট্টগ্রামের মনসুরাবাদ এলাকায়।

নিহত সুমনের গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডুমার থানার হরিণছড়ায়।

আন্তর্জাতিক

১৩ জুন ২০২৪

চলতি সপ্তাহের শেষের দিকে শুরু হতে যাচ্ছে মুসলিমদের সর্ববৃহৎ জমায়েত হজ। সৌদি কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে ১৫ লাখ বিদেশি তীর্থযাত্রী সারা

সারাদেশ

১২ জুন ২০২৪

কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের ফ্লাটটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে হত্যার ছবি পেয়েছে যমুনা নিউজ। একইসঙ্গে আনারের সঙ্গে কী

খেলাধুলা

১২ জুন ২০২৪

ব্যাটে-বলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে উইকেট ছুড়ে দিয়েছেন। বোলিংয়েও পাননি উইকেটের দেখা।