Search
Close this search box.

রাঙ্গুনিয়ায় নিখোঁজ নানী-নাতির মরদেহ উদ্ধার

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

চট্টগ্রাম অফিস :
চট্টগ্রামের রাঙ্গুনিয়ার শিয়ালবুক্কা খালে নিখোঁজের একদিন নানী রোকেয়া বেগম (৫০) ও নাতি ইসমাঈল হোসেনের (৮) মরদেহ পর উদ্ধার হয়েছে।

আজ মঙ্গলবার (১১ জুন) বিকাল সাড়ে চারটার দিকে ইছামতী নদীর রাঙ্গুনিয়ার দক্ষিণ খন্ডলিয়া পাড়া থেকে নাতিকে এবং সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পারুয়া সৈয়দনগর থেকে নানীর নিথর দেহ উদ্ধার হয়।

এর আগে সোমবার (১০ জুন) বেলা সাড়ে ১২টার দিকে তারা উপজেলার রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড শিয়ালবুক্কা খালে স্রোতের টানে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিলো।

নিখোঁজ রোকেয়া বেগম ওই এলাকার আবদুল জলীলের স্ত্রী। অন্যদিকে তার নাতি ইসমাঈল পার্বত্য এলাকার মাইনী বাড়ি হলেও থাকেন নানার বাড়িতে। তার পিতার নাম মোহাম্মদ হোসেন।

স্থানীয় সুত্রে জানা যায়, শিয়ালবুক্কা গ্রামের খালের অপর পাড়ে খীলাটিলা নামক জায়গায় নিখোঁজ রোকেয়া বেগমের খামার রয়েছে। সেখানে তার গৃহপালিত গরুকে কুকুর আক্রমণ করেছে এমন খবরে নাতি ও তার এক প্রতিবেশীসহ খামারে যাচ্ছিলো। যাওয়ার পথে তীব্র বৃষ্টি উপেক্ষা করে শিয়ালবুক্কা খাল পায়ে হেটে পাড় হওয়ার চেষ্টা করেন তারা। এসময় বৃষ্টিতে পাহাড়ি ঢলে খালের তীব্র স্রোতের কবলে পড়েন তারা তিনজনেই। একজন কোনরকম উঠে আসতে পারলেও নানী-নাতি স্রোতের টানে ভেসে যান।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, “নিখোঁজের পর রাঙামাটি থেকে দুজন ডুবুরি আনিয়ে উদ্ধার অভিযান চালালেও প্রথমদিন উদ্ধার হয়নি। তবে মঙ্গলবার বিকেলে শিয়ালবুক্কা খালের সাথে সংযুক্ত ইছামতী নদী থেকে তাদের দুজনের লাশ উদ্ধার হয়।

আন্তর্জাতিক

১৩ জুন ২০২৪

চলতি সপ্তাহের শেষের দিকে শুরু হতে যাচ্ছে মুসলিমদের সর্ববৃহৎ জমায়েত হজ। সৌদি কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে ১৫ লাখ বিদেশি তীর্থযাত্রী সারা

সারাদেশ

১২ জুন ২০২৪

কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের ফ্লাটটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে হত্যার ছবি পেয়েছে যমুনা নিউজ। একইসঙ্গে আনারের সঙ্গে কী

খেলাধুলা

১২ জুন ২০২৪

ব্যাটে-বলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে উইকেট ছুড়ে দিয়েছেন। বোলিংয়েও পাননি উইকেটের দেখা।