Search
Close this search box.

গাজীপুরে সড়ক দুর্ঘটনা ও ট্রেনে কাটা পড়ে নিহত ৩

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
.

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুর ট্রাকের সঙ্গে সংঘর্ষে লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। অপর দিকে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন মোটর সাইকেল আরোহী এক ঠিকাদার। আজ বৃহস্পতিবার দুপুরে দুটি পৃথক দুর্ঘটনায় তারা মারা যান।

তবে সড়কে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ট্রেনে কাটা পাড়া ঠিকাদারের নামমোঃ বাবুল মিয়া (৫০)। তিনি জেলার সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর কলেজ পাড়া এলাকার হাকিম উদ্দিনের ছেলে। তিনি ইট-বালির ঠিকাদারী ব্যবসা করতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া-বাইপাস সড়কের অছি নগর নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনায় থাকা কমপক্ষে সাত যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে ২ জনের মৃত্যু হয়।

নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

.

এদিকে দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ির নছর মার্কেট পাকারমাথা রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে মারা যান মোটর সাইকেল আরোহী বাবুল মিয়া।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ দাদন মিয়া স্বজনদের বরাত দিয়ে জানান, ব্যবসায়িক কাজ সেরে কোনাবাড়ি থেকে মোটারসাইকেলে বাড়ি ফিরছিলেন বাবুল। পথে পাকারমাথা রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।

এতে তার এক হাত ও এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা ময়নাতদন্তে ছাড়াই হাসপাতাল থেকে লাশ নিয়ে যায়।

 

আন্তর্জাতিক

১৫ জুন ২০২৪

ঈশ্বরকে নিয়ে রসিকতা করায় কোনো সমস্যা নেই বলে মন্তব্য করেছেন ক্যাথলিকদের সর্বোচ্চ ধর্মগুরু পোপ ফ্রান্সিস। শুক্রবার (১৪ জুন) ভ্যাটিক্যান সিটিতে

আন্তর্জাতিক

১৫ জুন ২০২৪

দক্ষিণ আফ্রিকার ক্ষমতাসীন দল আফ্রিকান ন্যাশনাল কংগ্রেসের (এএনসি) সঙ্গে ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (ডিএ) জোট গঠনে রাজি হবার পর দেশটির পার্লামেন্টে দ্বিতীয়

সারাদেশ

১৫ জুন ২০২৪

কুমিল্লায় ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৫ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সুয়াগাজী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে