Search
Close this search box.

মুরাদপুর থেকে চবি শিক্ষার্থীকে অপহরণ!

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
.

চট্টগ্রাম মহানগরীর পাচঁলাইশ থানার মুরাদপুর এলাকা থেকে তারিকুল ইসলাম রনি নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে অপরহরণ করার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে তাকে অপহরণ করা হয়েছে বলে রনির সহকর্মীরা জানান। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এব্যাপারে পুলিশ প্রশাসনকেও অভিহিত করা হয়েছে।

অপহৃত ছাত্র চবির ম্যানেজম্যান্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বলে জানাগেছে।

এ ব্যাপারে ডিসি নর্থ আব্দুল ওয়ারিশ পাঠক ডট নিউজকে জানান, মুরাদপুর এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র অপহরণ হওয়ার কথা শুনেছি। চবি কর্তৃপক্ষ আমাদেরকে বিষয়টি অভিহিত করেছে। তারা বলেছে কিছুক্ষণের মধ্যে লিখিত একটা অভিযোগ দেবেন। তবে ইতোমধ্যে ছাত্রটিকে উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে মুরাদপুর মোড় থেকে রনিকে অপহরণ করে নিয়ে যায় দূর্বৃত্তরা। তার আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক নম্বর গেইট এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামনে তার বন্ধু নুরুল্লাহকে মারধর করে ওই অপরহরণকারীরা। তারা নুরুল্লাহর কাছ থেকে রনির অবস্থান জেনে নিয়ে তাকে মারধর করে খালের পাশে ফেলে দিয়ে চলে যায়। পরে মুরাদপুর গিয়ে রনিকে অপহরণ করে তারা।

রনির বন্ধু আল আমিন এসব বিষয় নিশ্চিত করে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, রনির বন্ধুরা আমাকে রনিকে অপহরণ করা হয়েছে বলে জানিয়েছে। এ বিষয়টি জানার পর আমি চট্টগ্রাম মহানগর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। তারা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিবে বলে আমাকে আশ্বস্ত করেছে।

এদিকে মুরাদপুর থেকে অপহরণ হওয়ার খবর পরিবার জানলে তারা নগরীর পাঁচলাইশ থানার সঙ্গে যোগাযোগ করে। রাত ৯টার পর্যন্ত এ ঘটনায় কোন অভিযোগ নেয়নি পাঁচলাইশ থানা পুলিশ। অধহৃত রনির বাড়ি জামালপুর জেলায়। রনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চৌধুরী হাট এলাকায় একটি বাসায় থাকতো।

আন্তর্জাতিক

১৩ জুন ২০২৪

চলতি সপ্তাহের শেষের দিকে শুরু হতে যাচ্ছে মুসলিমদের সর্ববৃহৎ জমায়েত হজ। সৌদি কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে ১৫ লাখ বিদেশি তীর্থযাত্রী সারা

সারাদেশ

১২ জুন ২০২৪

কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের ফ্লাটটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে হত্যার ছবি পেয়েছে যমুনা নিউজ। একইসঙ্গে আনারের সঙ্গে কী

খেলাধুলা

১২ জুন ২০২৪

ব্যাটে-বলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে উইকেট ছুড়ে দিয়েছেন। বোলিংয়েও পাননি উইকেটের দেখা।