Search
Close this search box.

পাহাড়তলী অলংকার শপিং-এ কর্মচারীর হাতে ব্যবসায়ী খুন

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
নিহত টেলিকম ব্যবসায়ী নাসির রায়হান।

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার অলংকার শপিং কমপ্লেক্সে কর্মচারীর হাতে এক ব্যবসায়ি খুন হয়েছে। নিহত ব্যবসায়ির নাম মো. নাসির রায়হান (২৪)। শুক্রবার দিবাগত রাত পৌনে ১০টায় এ ঘটেছে। পুলিশ ঘাতক কর্মচারী এসমাইল হোসেন সুজনকে আটক করেছে।

পাওনা টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতির সময় সুজন একটি কাঁচি নিয়ে নাসিরের পেটে ঢুকিয়ে দেয়। গুরুত্বর আহতবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু বলে জানায় পুলিশ।

নিহত রায়হান সীতাকুণ্ড থানার দক্ষিণ ছলিমপুর কালুশাহ নগরী এলাকার গনি হাজীর বাড়ির প্রবাসী আবু তাহের ড্রাইভারের একমাত্র পুত্র। তিনি নগরীর অলংকার শপিং কমপ্লেক্সের নীচে “মমতাজ টেলিকম’র মালিক মালিক ছিলেন।

রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে সিএমপির পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন পাঠক ডট নিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বলেন, রায়হানের দোকানের কর্মচারী ছিল সুজন। সে মালিকের কাছে বেতন বাবত বকেয়া ৪ হাজার টাকা চায়। এনিয়ে রাতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় হাতাহাতির এক পর্যায়ে সুজন দোকানে থাকা একটি কাঁচি নিয়ে রায়হানের পেটে মেরে দেয়।

আহতবস্থায় আশে পাশের দোকানদাররা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রায়হানের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েই কর্মচারী সুজনকে আটক করেছে। সে আমাদের কাছে হত্যার কথা স্বীকার করে বলেছে রাগের মাথায় রায়হানকে কাঁচি দিয়ে হত্যা করেছে।

জানাগেছে নিহত রায়হানের নানার বাড়ি অক্সিজেন এলাকায়। তার মা ঘটনার সময় নানার বাড়িতেই ছিলেন। ছেলে খুন হওয়ার খবর শুনে রায়হানের মা রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যায়।

ইসলাম

১৪ জুন ২০২৪

আজ শুক্রবার শুরু হচ্ছে হজ। মিনার উদ্দেশে যাত্রার মধ্য দিয়ে শুরু হবে হজের আনুষ্ঠানিকতা। মঙ্গলবার জামারায় শয়তানকে পাথর নিক্ষেপের মধ্য

খেলাধুলা

১৪ জুন ২০২৪

শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপে শুভ সূচনা করেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে সুযোগ ছিল দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করা। তবে

সারাদেশ

১৩ জুন ২০২৪

ঢাকা ও খুলনা থেকে ভারতের কলকাতাগামী আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস নয় দিন ও বন্ধন এক্সপ্রেস পাঁচ দিনের জন্য বন্ধ রাখতে যাচ্ছে