Search
Close this search box.

সন্দ্বীপে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
নিহত যুবলীগ কর্মী মো. হোসেন।

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় মোহাম্মদ হোসেন নামে এক যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। সোমবার রাতে উপজেলার গাছুয়া ইউনিয়নে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়ভাবে এ হত্যাকাণ্ড যুবলীগের দুই গ্রুপের দীর্ঘদিনের বিরোধ বলে জানালেও পুলিশ বলছে রাজনৈতিক বিরোধ নয়, ব্যক্তিগত শত্রুতা অথবা ব্যবসায়িক দ্বন্ধে এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটেছে।

নিহত মোহাম্মদ হোসেন একজন গাছ ব্যবসায়ী এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি গছুয়া ইউনিয়নের কাবিলেরগো বাড়ির নুরুল আলমের দ্বিতীয় পুত্র। হোসেনের বড় ভাই নুর হোসেন সন্দ্বিপী স্থানীয় যুবদলের নেতা বলে জানাগেছে।

ঘটনা সম্পর্কে জানতে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্তকর্মকর্তা মো. শামসুল ইসলামকে বার বার ফোন করা হলেও তিনি ফোন কল রিসিভ করেন নি।

তবে জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজাউর রহমান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, গতরাতে সন্দ্বীপে এক যুবক খুন হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। হত্যাকাণ্ডের মুটিভ জানা যায়নি। ধারণা করছি ব্যবসায়িক বিরোধে কেউ তাকে ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে যায়। তবে তিনি জানান, এটা রাজনৈতিক হত্যাকাণ্ড নয়।

এদিকে স্থানীয় সুত্রে জানাগেছে, পুলিশ আজ মঙ্গলবার সকালে নিহত হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

আন্তর্জাতিক

১৫ জুন ২০২৪

ঈশ্বরকে নিয়ে রসিকতা করায় কোনো সমস্যা নেই বলে মন্তব্য করেছেন ক্যাথলিকদের সর্বোচ্চ ধর্মগুরু পোপ ফ্রান্সিস। শুক্রবার (১৪ জুন) ভ্যাটিক্যান সিটিতে

আন্তর্জাতিক

১৫ জুন ২০২৪

দক্ষিণ আফ্রিকার ক্ষমতাসীন দল আফ্রিকান ন্যাশনাল কংগ্রেসের (এএনসি) সঙ্গে ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (ডিএ) জোট গঠনে রাজি হবার পর দেশটির পার্লামেন্টে দ্বিতীয়

সারাদেশ

১৫ জুন ২০২৪

কুমিল্লায় ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৫ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সুয়াগাজী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে