Search
Close this search box.

খুলশীতে মাহজাবীন মোরশেদের নৈশভোজে অংশ নিয়েছেন এরশাদ

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
রাতে মেহেজাবিন মোরশেদের বাসায় নৈশভোজে এসে দলের নেতাদের সাথে ফটোশেসনে এরশাদ।

অরাজনৈতিক সফরে এসে মঙ্গলবার রাতে চট্টগ্রামেই অবস্থান করছেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কয়েকঘন্টা ব্যবসায়িক সভায় থেকে বাকি পুরো সময় কাটান দলের নেতা কর্মী এবং শুভকাঙ্খিদের সাথে।

রাতে নগরীর অভিজাত এলাকা খুলশীতে রাজকীয় নৈশ ভোজে অংশনেন এরশাদ। চট্টগ্রামে এসেই অবস্থান করছেন অভিজাত হোটেল পেনিনসোলায়। সেখানেই তিনি রাত যাপন করছেন। দলের নেতাকর্মীদের সাথে কথা বলে এসব তথ্য জানাগেছে।

তবে দিনভর এবং আগ থেকে এরশাদের চট্টগ্রাম সফর গোপন রাখা হয় রহস্যজনক কারণে! দলের অনেক নেতাকর্মীই জানতেন না তিনি (এরশাদ) চট্টগ্রামে এসেছেন। রাতে মহানগরী জাপার পক্ষ থেকে প্রেসবিজ্ঞপ্তি পাঠিয়ে এরশাদের চট্টগ্রামের সফরের কথা সংবাদ মাধ্যমকে অবহিত করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক নগর জাপার এক শীর্ষ নেতা পাঠক নিউজ ডট নিউজকে বলেন, আসলে চেয়ারম্যান স্যার দলের কোন প্রোগামে আসেন নি। তাই শীর্ষ  নেতারা ছাড়া অন্য কেউ আগে থেকে এ বিষয়ে জানতো না।

তিনি তার মালিকানাধীন ব্যাংকের সভায় যোগ দিতেই চট্টগ্রামে এসেছেন। তবে সভা শেষে বাকি সময় দলের নেতাকর্মীদের সাথে সময় কাটান। সাংগঠনিক খোঁজ খবর দেশের পরিস্থিতি প্রেক্ষাপট এবং দলের করণীয় সম্পর্কে কথা বলেন।

.

এদিকে খবর নিয়ে জানাগেছে, মঙ্গলবার দুপুর দেড়টায় বিমানে চট্টগ্রাম পৌছেন হুসাইন মুহম্মদ এরশাদ। সেখানে দলের নেতাকর্মীরা এরশাদকে ফুলেল সংবর্ধনা জানান। এসময় এরশাদের সাথে দলের শীর্ষ নেতা জিয়াউদ্দিন বাবলু আহমেদ বাবলু তার সদ্য বিয়ে করা স্ত্রী মেরিনা রহমানসহ দলের কয়েকজন নেতাও চট্টগ্রামে আসেন।

বিমান বন্দরে নেতাকর্মীদের সংবর্ধনার জবাবে এরশাদ আগামী জাতীয় নির্বচনের জন্য প্রস্তুত হতে বলেন। এবং  জাতীয় পার্টির নেতৃত্বে সম্ভাব্য জাতীয় ঐক্যজোটের মাধ্যমে ক্ষমতায় যেতে এখন থেকে প্রস্তুতি গ্রহণ করতে হবে বলে মতামত ব্যক্ত করেন।

জানাগেছে বিমান বন্দর থেকে এরশাদ সরাসরি নগরীর জিইসির মোড়স্থ হোটেল পেনিন সোলায় পৌছেন সেখানেই অনুষ্ঠিত হয় ইউনিয়ন ব্যাংকের সভা। সন্ধ্যায় সভা শেষে তিনি হোটেলেই সময় কাটান। রাত ৮টার দিকে তিনি নগরীর খুলশীস্থ দলের মহানগর জাতীয় পার্টির সভাপতি মাহজাবীন মোরশেদ এম.পি, তার স্বামী বিশিষ্ট ব্যবসায়ি ও কেন্দ্রিয় জাপার ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহীম এর দেয়া নৈশ ভোজে অংশ নেন।

সেখানে ২ ঘন্টার মত অবস্থানের পর এরশাদ বেরিয়ে যান। এরপর তার অবস্থানের কথা দলের নেতা কর্মীরা জানাতে পারেন নি।

এব্যাপারে জানতে মহানগর জাপার একাধিক নেতাদের ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেন নি।

নগর জাপার সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা বার বার কল কেটে দেন।

তবে কেন্দ্রিয় জাপার ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহীমের দেয়া নৈশ ভোজে এরশাদ অংশ নিয়েছেন বিষয়টি নিশ্চিত করেন নগর জাপার প্রচার সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী।

তিনি জানান, চেয়ারম্যান স্যার রাতে পেনিনসোলায় থাকবেন। আগামীকাল বুধবার সকালের প্রথম ফ্লাইটে ঢাকায় চলে যাবেন।

সারাদেশ

২৫ জুন ২০২৪

কুমিল্লায় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হয়েছেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া। আজ সোমবার (২৪

সারাদেশ

২৫ জুন ২০২৪

ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে গ্যাস পাচ্ছে

জাতীয়

২৫ জুন ২০২৪

পুরান ঢাকার হাকিমপুরী জর্দার ব্যবসায়ী মো. কাউছ মিয়া (৯৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৪ জুন)