Search
Close this search box.

ছাত্রদল নেতা নূরু হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত চান নোমান

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
আব্দুল্লাহ আল নোমান/ নিহত ছাত্রদল নেতা নূরুল আরম নূরু।

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলম নুরুকে পুলিশ পরিচয় দিয়ে বাসা থেকে তুলে নিয়ে গুলি করে রাতের আধাঁরে নির্মমভাবে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

বৃহস্পতিবার রাতে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, এই জঘন্যতম হত্যাকাণ্ডের নিন্দা জানানোর ভাষা হারিয়ে ফেলেছি।সারাদেশে বিএনপি নেতাকর্মীদের যেভাবে গুম করে হত্যা করা হচ্ছে ঠিক একইভাবে চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক নুরুল আলম নুরুকে হত্যা করা হয়েছে।

আবদুল্লাহ আল নোমান ছাত্রদল নেতা নুরুল আলম নুরু হত্যা কান্ডের বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান এবং অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির আহবান জানান।

সারাদেশ

২৫ জুন ২০২৪

কুমিল্লায় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হয়েছেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া। আজ সোমবার (২৪

সারাদেশ

২৫ জুন ২০২৪

ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে গ্যাস পাচ্ছে

জাতীয়

২৫ জুন ২০২৪

পুরান ঢাকার হাকিমপুরী জর্দার ব্যবসায়ী মো. কাউছ মিয়া (৯৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৪ জুন)