Search
Close this search box.

সীতাকুণ্ডের ৪০ মাধ্যমিক স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

হাফিজ জুট মিলস্ সবুজ শিক্ষায়তন উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রে পর্যবেক্ষণ করছেন শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে সীতাকুণ্ড উপজেলার ৪০ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পুর্ন হয়েছে। নির্বাচনে ৮টি পদে জয়ের জন্য অংশগ্রহন করেন প্রতিটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনীর ছাত্র-ছাত্রীরা।

বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আলাদা আলাদা বুথে ছাত্র-ছাত্রীদের ভোট গ্রহনের মধ্যে দিয়ে শুরু হওয়া নির্বাচন দুপুর ২ টায় শেষ হয়।

জানা যায়,বিদ্যালয়ের বাৎসরিক কর্মপরিকল্পনা প্রনয়নে পরিবেশ সংরক্ষণ, পুস্তক ও শিখন সামগ্রী,স্বাস্থ্য, ক্রীড়া ও সাংস্কৃতিক এবং সহপাঠ কার্যক্রম, পানি সম্পদ, বৃক্ষরোপন,দিবস অনুষ্ঠান উদযাপন ও আইসিটি পদে উপজেলার প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে স্কুল কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার প্রতিটি বিদ্যালয়ে জয়লাভের জন্যে আলাদা আলাদা প্রতিটি পদে নির্বাচন করেছে আগ্রহী একাধিক ছাত্র-ছাত্রী। সকাল থেকে প্রতিটি বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীরা প্রতিটি বুথের সামনে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মামুন বলেন,“শিক্ষা কার্যক্রমের অংশ বিশেষ হিসাবে আজ মাদ্রাসা ও কাওমি মাদ্রাসা ছাড়া উপজেলার ৪০ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন না করে সিলেকশান করা হলেও অধিকাংশ প্রতিষ্ঠানে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে”।

সারাদেশ

২৬ জুলা ২০২৪

নাহিদ ইসলামসহ কোটা সংস্কার আন্দোলনের তিন সমন্বয়ককে রাজধানীর গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে তুলে নিয়ে গেছেন সাদাপোশাকের এক দল ব্যক্তি। তাঁরা

রাজনীতি

২৫ জুলা ২০২৪

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

জাতীয়

১৮ জুলা ২০২৪

সরকারের সঙ্গে আলোচনায় বসতে রাজি নন কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনকারীরা। তাদের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৮ জুলাই)