Search
Close this search box.

সীতাকুণ্ডে কৃষকদলের সেক্রেটারীকে পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
মো. সেলিম উদ্দিন।

এবার সীতাকুণ্ড থেকে এক কষৃক দলের নেতাকে সাদা পোষাকে পুলিশ পরিচয়ে আটক নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। তার নাম মোহাম্মদ সেলিম উদ্দিন। তিনি সীতাকুণ্ড উপজেলার ২ নং বারৈয়ারঢালা ইউনিয়ন কৃষক দলের সেক্রেটারী বলে জানা গেছে।

পরিবার থেকে অভিযোগ করা হয়েছে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বারৈয়ার ঢালা ইউনিয়নের বৌদ্ধ পুুুকুর বাজার থেকে সীতাকুণ্ড থানার এস আই সোজা এবং এস আই মনিরের নেতৃত্বে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সেলিমকে নিয়ে যায়।

সীতাকুণ্ড উপজেলার বিএনপি নেতা জহিরুল আলম মধ্যরাতে পাঠক নিউজকে এ খবর নিশ্চিত করেন। তবে এ ব্যাপারে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।

রাত ১২টা থেকে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

আটক করে নিয়ে যাওয়া সেলিম উদ্দিনের ভাগিনা মসিউদদোলা ইমন রাত ১টার দিকে জানান, আমরা পরিবারের কয়েকজন সদস্য সীতাকুণ্ড থানার সামনে দাড়িয়ে আছি পুলিশ আমাদেরকে থানায় ঢুকতে দিচ্ছে না। আমার মামাকে ধরে এনে থানায় রেখেছে নাকি অন্য কোথাও নিয়ে গেছে সে ব্যাপারে পুলিশ কিছু বলছে না।

তিনি বলেন, মামার নামে ৪/৫টা রাজনৈতিক মামলা রয়েছে।

সারাদেশ

২৫ জুন ২০২৪

কুমিল্লায় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হয়েছেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া। আজ সোমবার (২৪

সারাদেশ

২৫ জুন ২০২৪

ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে গ্যাস পাচ্ছে

জাতীয়

২৫ জুন ২০২৪

পুরান ঢাকার হাকিমপুরী জর্দার ব্যবসায়ী মো. কাউছ মিয়া (৯৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৪ জুন)