Search
Close this search box.

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
হামলার পর আহত ওমর ফারুক (৪৫)কে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তিনি মারা যান।

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও ইউনয়িন পরিষদের ইউপি সদস্য ওমর ফারুক (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত (৩১ মার্চ ) রাত দেড়টার দিকে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ফারুক সদর উপজলোর ১ নম্বর উত্তর হামছাদি ইউনয়িন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগরে যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় পাটোয়ারির হাট বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে গুরুতর আহত অবস্থায় ফেলে রাখে। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেন মৃত্যুরর বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ইউপি নির্বাচনে সদস্য পদে ফারুকের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতাকারী মকবুলের নেতৃত্বে শরিফ ও আবুল খায়েরসহ ৬/৭ জন তার উপর হামলা করে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায় বলে মৃত্যুর আগে হাসপাতালে আহত অবস্থায় ফারুক বলে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনা সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

আন্তর্জাতিক

১৩ জুন ২০২৪

চলতি সপ্তাহের শেষের দিকে শুরু হতে যাচ্ছে মুসলিমদের সর্ববৃহৎ জমায়েত হজ। সৌদি কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে ১৫ লাখ বিদেশি তীর্থযাত্রী সারা

সারাদেশ

১২ জুন ২০২৪

কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের ফ্লাটটিতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে হত্যার ছবি পেয়েছে যমুনা নিউজ। একইসঙ্গে আনারের সঙ্গে কী

খেলাধুলা

১২ জুন ২০২৪

ব্যাটে-বলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে উইকেট ছুড়ে দিয়েছেন। বোলিংয়েও পাননি উইকেটের দেখা।