Search
Close this search box.

মা দিবসে আপনজোন ডটকমের ‘মা ও আমি’

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
মা দিবস নিয়ে আপনজোন ডটকমের প্রতিযোগিতা

৮ মে বিশ্বব্যাপী পালিত হবে মা দিবস। মায়েদের প্রতি সম্মান জানাতে দেশিয় ই-কমার্স সাইট আপনজোন ডটকম আয়োজন করেছে বিশেষ প্রতিযোগিতা। মা দিবস নিয়ে এটি তাদের দ্বিতীয়বারের আয়োজন। ‘মা ও আমি (Mother’s Day Celebration)’ নামক ছবির প্রতিযোগিতায় ৮ মে রোববারের মধ্যে মায়ের সাথে তোলা যেকোনো ছবি পোস্ট করতে পারবে যে কেউ।

বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে সেই ছবিটি যাতে লাইক পরবে সর্বাধিক। ঢাকার অভিজাত রেস্টুরেন্টে বিজয়ী তার মায়ের সাথে বাফেট ডিনার উপভোগ করতে পারবেন।

পর্যায়ক্রমে লাইকের ভিত্তিতে আরো ১০টি ছবি নির্বাচিত হবে। বিশেষ পুরস্কার হিসেবে সে সকল পোষ্টকারীরা মা দিবসের প্রিন্ট করা স্পেশাল মগ পাবে।
এছাড়াও রয়েছে আপনজোন ডটকমে স্পেশাল কালেকশন। ফলে যারা বিশেষ এই দিনে মায়েদের কিছু দিতে চান তারা এখান থেকে শাড়ী, মগ, গিফট কার্ড সহ বিভিন্ন উপহার সামগ্রী ক্রয় করতে পারবেন। এজন্য এই ওয়েবসাইটঃ http://www.aponzone.com/mothers-day ভিজিট করতে হবে।

আর কনটেস্টে অংশগ্রহনের ইভেন্ট লিঙ্কঃ https://www.facebook.com/events/274620022872171/।

সারাদেশ

২৫ জুন ২০২৪

কুমিল্লায় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হয়েছেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া। আজ সোমবার (২৪

সারাদেশ

২৫ জুন ২০২৪

ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে গ্যাস পাচ্ছে

জাতীয়

২৫ জুন ২০২৪

পুরান ঢাকার হাকিমপুরী জর্দার ব্যবসায়ী মো. কাউছ মিয়া (৯৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৪ জুন)