Search
Close this search box.

চট্টগ্রামের থিয়েটারে চলবে ‘আইসক্রিম’র বিকল্প প্রদর্শনী

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

roni-1চট্টগ্রামে প্রদর্শিত হবে রেদওয়ান রণি পরিচালিত চলচ্চিত্র ‘আইসক্রিম’। প্রেক্ষাগৃহে নয়, চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে টানা পাঁচ দিন সিনেমাটি দেখানো হবে।।

নির্মাতা রেদওয়ান রণি জানান, ১৫ থেকে ১৯ মে এ প্রদর্শনী চলবে। প্রতিদিন চারটি করে প্রদর্শনী হবে। সকাল ১১টায় শুরু হবে প্রথম প্রদর্শনী, দুপুর ২টায় দ্বিতীয় প্রদর্শনী। এরপর বিকেল সাড়ে চারটা ও সন্ধ্যা সাতটায় আরো দুটি প্রদর্শনী হবে।

বিশেষ প্রদর্শনীর জন্য টিকিটের দাম ধরা হয়েছে দেড়শ টাকা। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে একশ টাকায় সিনেমাটি উপভোগ করতে পারবে। এর আগে গেল সপ্তাহে ‘আইসক্রিম’ বিশেষ ব্যবস্থায় প্রদর্শিত হয় কুমিল্লার টাউন হল মিলনায়তনে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রেদওয়ান রনির দ্বিতীয় সিনেমা ‘আইসক্রিম’। এটি মুক্তি পায় ২৯ এপ্রিল। চলচ্চিত্রটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন নাজিফা তুষি, রাজ ও উদয়। এ ছাড়া এতে আরও রয়েছেন এটিএম শামসুজ্জামান, ওমর সানি, প্রয়াত দিতি ও সায়েম সাদাত।

পরিচালক জানান, বিশেষ ব্যবস্থায় ক্রমান্বয়ে সারা দেশে দেখানো হবে ‘আইসক্রিম’।

জাতীয়

১৮ জুলা ২০২৪

সরকারের সঙ্গে আলোচনায় বসতে রাজি নন কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনকারীরা। তাদের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৮ জুলাই)

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে বসার বিষয়ে সরকারের ইতিবাচক বার্তার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বলেছেন, গুলি আর আলোচনা

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কারপন্থিদের আন্দোলনে উত্তাল দেশ। এরইমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ, ছাত্রলীগের সঙ্গে চলছে পাল্টাপাল্টি ধাওয়া। তারই মধ্যে ধানমনণ্ডির রাপা