Search
Close this search box.

প্রেম থেকে পরকিয়া “জীবন দিয়ে খেসারত দিলো আলাউদ্দিন”

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
রুম্পা ও তার স্বামী ইকবাল।

২০০৭ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের ছাত্র আলাউদ্দিন আলাউল গৃহশিক্ষক হওয়ার সুবাদে পরিচয় হয় কিশোরী ইয়াছমিন আক্তার রুম্পার। আলাউদ্দিন তখন এইচএসসির ছাত্র এবং রুম্পা অষ্টম শ্রেণির ছাত্রী। পড়ার ফাঁকেই তাদের মাঝে গড়ে উঠে প্রেম।

যে প্রেম গড়ায় নিষিদ্ধ জগতে। এই সম্পর্ক থাকে তিন বছর অতপর ২০১০ সালের রুম্পার অন্যত্র বিয়ে হওয়ায় তা রূপ নেয় পরকিয়ায়। আর সেই নিষিদ্ধ জগতের সমাপ্তি ঘটেছে আলাউদ্দিনের মৃত্যু এবং রুম্পার শ্রীঘরে যাওয়ার মধ্য দিয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, রুম্পা চট্টগ্রামের হাটহাজারী থানার ১১ নম্বর ফতেপুর ইউনিয়নের সিএনজি অটোরিকশা চালক মো. হারুনের মেয়ে। ২০১০ সালে রুম্পার বিয়ে হয় চৌধুরীহাটের জনৈক ওমর সাদেক এর সাথে। ওমর সাদেকের দ্বিতীয় স্ত্রী ছিল রুম্পা। সাদেকের সাথে বিয়ের পরও আলাউদ্দিনের সাথে সম্পর্ক চালিয়ে যায় রুম্পা। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ২০১৬ সালের ২৫ জুলাই তাদের ডিভোর্স হয়ে যায়। এরই মধ্যে তাদের সংসারে জন্ম নেয় একটি কন্যা সন্তান।

নিহত চবি শিক্ষার্থী আলাউদ্দিন আলাউল।

২০১৬ সালের ২৫ জুলাই ইকবাল হোসেনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় রুম্পার। রুম্পার দ্বিতীয় স্বামী ইকবাল বিয়ের পর বিদেশ চলে যায়। এই সুবাদে আবারো নিষিদ্ধ পরকিয়া সম্পর্কে জড়ায় আলাউদ্দিন ও রুম্পা।

রুম্পার বরাত দিয়ে পুলিশ জানায়, প্রেম থেকে শারিরক সম্পর্কে জড়ায় তারা দুইজন। কৌশলে তাদের একান্ত মূহুর্তগুলি ভিডিও করে আলাউদ্দিন। তার বিয়ে হওয়ার পরে তাকে ভিডিওগুলো দেখিয়ে ব্ল্যাকমেইলে করে সম্পর্ক বজায় রাখতে বাধ্য করে আলউদ্দিন। আলাউদ্দিনের কবল থেকে নিজেকে রক্ষা করতে অনেক চেষ্টা করেও ব্যার্থ হয়ে অবশেষে বর্তমান স্বামীসহ তাকে হত্যার পরিকল্পনা করে রুম্পা।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত ২২ মার্চ রুম্পা আলউদ্দিনকে ফোন করে আসতে বলে সৈয়দ পাড়াস্থ শহীদনগর চারতলা মোড়ে একটি বাসায়।

বাসায় দরজা খুলতেই দেখে মেয়েটির স্বামী ইকবাল। সাথে ছিল তার (ইকবাল) ভাই তৈয়ব, মাসুদ ও হেলাল। ছেলেটিকে স্বামীর হাতে সপে দিয়ে বাড়ি চলে যায় মেয়েটি। মেয়েটি যাওয়ার পরপরই ছেলেটির হাত পা বেধে ফেলে তারা। গলায় নাইলন পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে।

উল্লেখ্য,গত ২২মার্চ রাতে বায়েজিদ থানার একটি বাসার বাথরুম থেকে আলাউদ্দিন লাশ উদ্ধার করে পুলিশ। পরে ছয় দিনের মাথায় মঙ্গলবার রাতে এই হত্যাকাণ্ডের রহস্য উম্মেচন করে জড়িত ৪ জনকে আটক করে পুলিশ।

আটককৃতদের মধ্যে নিহত আলাউদ্দিন আলাউলের প্রেমিকা রুম্পা, তার বর্তমান স্বামী ইকবাল ও ইকবালের দুই সৎভাই তৈয়ব ও হেলাল রয়েছে।

এছাড়াও হত্যাকান্ডে জড়িত ইকবালের আরেক সৎভাই মাসুদ পালাতক রয়েছে।

সারাদেশ

২৫ জুন ২০২৪

কুমিল্লায় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হয়েছেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া। আজ সোমবার (২৪

সারাদেশ

২৫ জুন ২০২৪

ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে গ্যাস পাচ্ছে

জাতীয়

২৫ জুন ২০২৪

পুরান ঢাকার হাকিমপুরী জর্দার ব্যবসায়ী মো. কাউছ মিয়া (৯৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৪ জুন)