Search
Close this search box.

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রদল নেতা বাপ্পি নিহত

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

13255974_797840107012984_3968763415483839954_nচট্টগ্রামে ট্রাকের ধাক্কায় সাবেক এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সাড়ে ৯টার দিকে নগরীর পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এ নেতার নাম তৌহিদ আহমেদ বাপ্পি (৩০)। মোটর সাইকেল নিয়ে হালিশহর এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

নিহত বাপ্পি হালিশহরস্থ সেন্ট জেভিয়ার্স স্কুলের শিক্ষক ছিলেন।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিৎ বিশ্বাস জানান, ডিটি রোড হয়ে পাহাড়তলী এলাকা থেকে স্কুলে যাওয়ার সময় মোটর সাইকেল আরোহী উক্ত স্কুল শিক্ষককে একটি ট্রাক পিছন দিক ধাক্কা দিলে তিনি মোটর সাইকেলসহ রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ঘটনার পরই ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়া তা আটক করা যায়নি।।

নিহত স্কুল শিক্ষক তৌহিদ আহমেদ বাপ্পির গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। নগরীর পাহাড়তলী আমবাগান এলাকায় (রেলওয়ে স্কুল সংলগ্ন) অবস্থিত একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করতেন তিনি। তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জাতীয়

১৮ জুলা ২০২৪

সরকারের সঙ্গে আলোচনায় বসতে রাজি নন কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনকারীরা। তাদের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৮ জুলাই)

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে বসার বিষয়ে সরকারের ইতিবাচক বার্তার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বলেছেন, গুলি আর আলোচনা

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কারপন্থিদের আন্দোলনে উত্তাল দেশ। এরইমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ, ছাত্রলীগের সঙ্গে চলছে পাল্টাপাল্টি ধাওয়া। তারই মধ্যে ধানমনণ্ডির রাপা