Search
Close this search box.

অ্যাম্বুলেন্সের নীচে চাপা পড়ে মা-ছেলে নিহত

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print
1473233302
ছবি প্রতিকী।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে মা ছেলেসহ ২ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। আহতরা ঢামেক হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে ঢামেক হাসপাতালের প্রবেশ মুখে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে সাকিব (৬) ও অজ্ঞাতনামা (৬০) এক ব্যক্তি নিহত হন। পরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে সাকিবের মা গুলেনূর বেগম (৩০) মারা যান। গুলেনুরের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার রাঙ্গাবালি এলাকায়। তার স্বামীর নাম ফেরদৌস।

এ ঘটনায় আহতরা হলেন- সূর্য বেগম (৪০) ও তার ছেলে সজীব (৮), রমজান আলী (৪৫) বাচ্চু মিয়া (৩৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী পুলিশের স্পেশাল ব্রাঞ্চের সাব ইন্সপেক্টর গোবিন্দ সরকার জানান, ঢামেক হাসপাতালে ঢোকার সময় হঠাৎ করেই চালক পথচারীদের উপর দিয়ে অ্যাম্বুলেন্সটি উঠিয়ে দেন। অল্পের জন্য আমি প্রাণে বেঁচে যাই।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গুলেনূর বেগম তার ছেলে সাকিব অসুস্থ হয়ে পড়ায় তার চিকিৎসার জন্য শুক্রবার (১৪ অক্টোবর) পটুয়াখালী থেকে ঢাকায় আসেন রায়েরবাগে এক আত্মীয়ের বাসায় উঠেন। সকালে স্বামীসহ ছেলেকে নিয়ে রিক্সাযোগে ঢামেক হাসপাতালে আসেন। হাসপাতালের প্রবেশমুখে পৌঁছার পর রিক্সাভাড়া মিটিয়ে দেওযার পর পরই অ্যাম্বুলেন্সটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সাকিব নিহত হয়। গুলেনূর বেগম গুরুতর আহত হন। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. জেসমিন নাহার গুলেনূর বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, লাশ ৩টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে সূর্য বেগম অবস্থা গুরুতর। তিনি আরও জানান, অ্যাম্বুলেন্স চালক সোহেল (২৪) ও অ্যাম্বুলেন্সেটি (সিলেট মেট্রো-হ ৭১- ০০৬৪০) আটক করে শাহবাগ থানায় নিয়ে গেছে পুলিশ।

এদিকে গুরুতর আহত সূর্য বেগম অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ায় তার পেটের ভুড়ি বের হয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত অপারেশন করা হয়। সুর্য বেগম ৬ মাসের অন্তঃসত্বা ছিলেন। অপারেশনের সময় ডাক্তাররা তার পেট থেকে একটি মৃত সন্তান বের করেন।

ফুটবল

১৫ জুলা ২০২৪

বিদায় ঠিক কতটা সুন্দর হতে পারে, তারই উদাহরণ ডি মারিয়া। চাওয়ার চেয়েও বেশি পাওয়ার অনুভূতি নিয়েই আর্জেন্টিনার হয়ে শেষ ম্যাচটি

খেলাধুলা

১৫ জুলা ২০২৪

মেসি যখন মাঠ ছেড়ে যাচ্ছিলেন, তখন খেলা হয়েছে ৬৩ মিনিটের মতো। এমন সময়ে দুর্বার লিও মাঠ ছাড়বেন, তা কখন কে

সারাদেশ

১৫ জুলা ২০২৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ এলাকায় একটি ব্রিজের একপাশের একটি অংশ ভেঙে পানিতে পড়ে গেছে। এতে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে চার ইউনিয়নের