Search
Close this search box.

চট্টগ্রামে নির্মাণাধীন ভবনের ইট পড়ে শিশু নিহত, আটক ২

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে মাথার ওপর ইট পড়ে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। নিহতের নাম হোসেন আহমেদ (১০)।

বৃহস্পতিবার দুপুরে বাকলিয়া থানার পেছনে ফুলকলি বিস্কুট কারখানা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই নির্মাণ শ্রমিককে আটক করেছে পুলিশ। নিহত শিশু হোসেনের বাবার নাম আলী হোসেন।

এ ঘটনায় আহত হয়েছে আরও দুই শিশু। তাদের চট্টগ্রাম মেডিেকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাকলিয়া থানার ওসি আবুল মনসুর জানান, স্থানীয় মাহবুব সওদাগর নামের এক ব্যক্তির নির্মাণাধীন ভবনের নিচে কয়েকজন শিশু খেলছিল। এসময় ভবনের উপর থেকে বেশ কিছু ইট এসে হোসেনের মাথার ওপর পড়ে। এতে মাথা থেঁতলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের বাবা আলী হোসেন পরিবার নিয়ে ঘটনাস্থলের পাশে শাহ আমানত সোসাইটির সেলিম কলোনীতে ভাড়া বাসায় থাকে। তাদের বাড়ি চকরিয়া।

ওসি আবুল মনসুর জানান,এ ঘটনায় শাহাবুদ্দিন (২২) ও মজনু মিঞা (৫০) নামের দুই নির্মাণ শ্রমিককে আটক করেছে পুলিশ।

জাতীয়

১৮ জুলা ২০২৪

সরকারের সঙ্গে আলোচনায় বসতে রাজি নন কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনকারীরা। তাদের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৮ জুলাই)

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে বসার বিষয়ে সরকারের ইতিবাচক বার্তার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বলেছেন, গুলি আর আলোচনা

জাতীয়

১৮ জুলা ২০২৪

কোটা সংস্কারপন্থিদের আন্দোলনে উত্তাল দেশ। এরইমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ, ছাত্রলীগের সঙ্গে চলছে পাল্টাপাল্টি ধাওয়া। তারই মধ্যে ধানমনণ্ডির রাপা